লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ ২২ বছর পূর্তিতে সাহিত্য অনুষ্ঠান ও বর্ষসেরা কবি সম্মাননা প্রদান

স্বরচিত কবিতা পাঠে বিজয়ী হয়ে পুরস্কার গ্রহণ করেন কবি অ আ আবীর আকাশ।

লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের ২২ বছর পূর্তি ও সাহিত্য অনুষ্ঠান এবং বর্ষসেরা কবি সম্মাননা প্রদান অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয়।

স্থানীয় প্রেসক্লাব হলরুমে লেখক চিকিৎসক সালাউদ্দিন শরীফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন ও দৈনিক নতুন চাঁদ পত্রিকার সম্পাদক হোসাইন আহমেদ হেলাল উপস্থিত ছিলেন।

করোনা দুর্যোগকালীন সময়ে লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ ভার্চুয়াল পদ্ধতিতে মাসিক সাহিত্য সভা ও কবিতা পাঠের আয়োজন অব্যাহত রাখে। বিভিন্ন জেলার কবিদের অংশগ্রহণে ভার্চুয়াল সভায় স্বরচিত কবিতা পাঠে বিশিষ্ট কবি, প্রাবন্ধিক, কলামলেখক ও সাংবাদিক
অ আ আবীর আকাশ বিজয়ী হন। অপেক্ষার প্রহর শেষে শনিবার বিকেলে বর্ষপূর্তি অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।

এ সময় ২০২১ সালের বর্ষসেরা কবি’র সম্মাননা পান যাত্রাশিল্প আন্দোলনের অগ্রনায়ক, বিশিষ্ট কবি বেলায়েত হোসেন (ভিপি বেলায়েত)। বাংলা ওয়াজ লেখক সম্মাননা পান কবি আনিস আহমেদ। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট কবি মোস্তাফিজুর রহমান, সংগীতশিল্পী মাহবুবুল বাশার, অধ্যাপক সাইফুল হাসান তপন, অধ্যাপক কার্তিক সেন গুপ্ত, মোশাররফ হোসেন চৌধুরী, অধ্যাপক মাহবুবুর রশিদ চৌধুরী, অধ্যাপক ইউসুফ চৌধুরী এবং জেলা উপজেলার কবি, সাহিত্যিক, গবেষক, কলামিস্টসহ বিভিন্ন সাহিত্যপ্রেমীবৃন্দ।
অধ্যাপক গাজী গিয়াস উদ্দিনের সঞ্চালনায় কবিতা পাঠ আবৃত্তি ও সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

November 2021
FSSMTWT
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930