ভোলায় সন্ত্রাসী কবিরের নেতৃত্বে নারী বৃদ্ধার ওপর হামলা ও শ্লীলতাহানীর অভিযোগ

ভোলায় লালমোনে সন্ত্রাসী ও ভূমিদস্যু কবির এর নেতৃত্বে নারী ও বৃদ্ধার ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। লালমোহন উপজেলার গজারিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ক্রয় সূত্রে প্রায় ৪৭ বছরের ভোগ দখলীয় জমিতে যবর দখল ঠেকাতে গিয়ে ১০জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এসময় নারীদের উপর শ্লীলতাহানী ও তাদের কাছে থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগও পাওয়া গেছে। ভূক্তভোগীদের অভিযোগ সূত্রে জানাগেছে, লালমোহন উপজেলার গজারিয়া পশ্চিম চর উমেদ মৌজায় এস এ ৬৪০/১ নং খতিয়ানে ৪১০ নং দাগে ৪১৮৪ নং দলিল মুলে ১৯৭৭ সালে আজিজুর রহমান থেকে ২৪ শতাংশ জমি ক্রয় করে  প্রায় ৪৭ বছর যাবৎ বাগান বাগিচা ও পুকুর সৃজন করে ভোগ দখল করে আসছে কাঞ্চন সরদার গংরা।

কিছু দিন পূর্বে ওই জমির উপর লোলুপ দৃষ্টি পরে স্থানীয় ভূমিদস্যু চক্রের মূল হোতা সিরাজ ছেলে কবির হোসেন, মোঃ সিরাজ ছেলে মোঃ রিপন ও আলী হোসেন ছেলে জাহাঙ্গীর গংদের। বিগত দিনে এ ভূমিদস্যু চক্রের লোকেরা কাঞ্চন আলী পরিবারকে ওই জমি থেকে উৎখাত করার জন্য বিভিন্ন ভাবে অপ-চেষ্টা চালাতে থাকে।

এমনকি তারা কাঞ্চন সরদার পুকুরের মাছ ও তাদের সৃজন করা গাছ কাটা সহ বিভিন্ন জুলুম অত্যাচার অব্যাহত রাখে।

সিরজ এর ছেলে মোঃ কবির ও আলী হোসেন এর ছেলে জাহাঙ্গীর সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে কাঞ্চন সরদার এর দখলিয় পুকুর ভরাট এর শুরু করে।

এসময় তাদের এ অবৈধ কাজে বাধা দিলে ,  হানিফ এর স্ত্রী রিনা বেগম,আব্দুল মালেক এর স্ত্রী আনোয়ার বেগম,হারুন এর স্ত্রী সাহিদা বেগম,নুর সরদার এর মেয়ে লিমা বেগম,মৃত আলী মদ্দিন ছেলে কাঞ্চন সরদার,কালমকে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা।

অন্যদিকে  নারীদের উপর শ্লীলতাহানী ও আহতদের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রসীরা।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেণ ভূক্তোভোগী পরিবার।

এ ব্যাপারে লালমোহন থানা অফিসার ইনর্চাজ (ওসি) বলেন,আমরা অভিযোগ পেলে তদন্ত পৃর্বক ব্যবস্তা গ্রহন করবো।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

June 2024
F S S M T W T
 123456
78910111213
14151617181920
21222324252627
282930