• আজঃ রবিবার, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং
  • English

ফারিয়া শাহরিনের ‘ব্যাচেলর পয়েন্ট’

ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকটি প্রচারের পর থেকে সবার মন জয় করেছে। কাজল আরেফিন অমি পরিচালিত এই নাটকটির বর্তমানে তৃতীয় সিজন প্রচারের পাশাপাশি এর শুটিও চলছে। এবার নোয়াখালী পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন চলতি সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন।

তিনি ফেসবুকে ব্যাচেলর পয়েন্টের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। ওই ছবির ক্যাপশনের কথাগুলোই নেটিজেনদের নিকট আলোচ্য হয়ে উঠেছে।

নাটকটি নিয়ে অভিনেত্রী বলেন, ‘আলহামদুলিল্লাহ, ব্যাচেলর পয়েন্টের একটি অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। বর্ণনা করতে পারব না যে আমি কতটা খুশি। এখন আমি  শহরের সেরা নির্মাতা কাজল আরেফিন অমির সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। নিঃসন্দেহে তিনিই সেরা। এতদিন পর ভালো একজন নির্মাতার সঙ্গে কাজ করে আনন্দ লাগছে।’

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলর অনেক নারী-পুরুষ। তাদের কেউ থাকেন মেসে, কেউবা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন। নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কমেডি ঘরানার নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

২০০৭ সালে শোবিজে ফারিনের যাত্রা শুরু। তখন থেকেই মডেলিং ও অভিনয়ে নিয়মিত কাজ করছেন। তবে মাঝে পড়াশোনার জন্য মালয়েশিয়া থাকার কারণে মিডিয়া ক্যারিয়ারে বিরতি ঘটে তার। চলতি বছরে আবারো অভিনয়ে মনোযোগী হয়েছেন এই গ্ল্যামার কন্যা। আসছে ঈদে কয়েকটি নাটকে দেখা যাবে তাকে।

হিমু আকরামের পরিচালনায় ‘ওস্তাদ আলী চাঁদ বকসী’ নামের একটি নাটকের মধ্য দিয়ে লকডাউনের পর শুটিংয়ে ফেরেন বলে জানান তিনি। এটি ছাড়াও ঈদে তিনি থাকছেন সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় ‘সাদা মানুষ’ ও শুভ্র খানের ‘বাট কিন্তু হোয়াট মানে ভালোবাসা’ ও তপু খানের একটি একক নাটকে।

খণ্ড নাটকের বাইরে চার বছর পর এবার ঈদের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। করোনা পরিস্থিতির এই সময়ের শুটিং নিয়ে ফারিয়ার কোনো অভিযোগ আছে?

তার ভাষ্য, না, শুটিং স্পট নিয়ে আমার কোনো অভিযোগ নেই। আমি যাদের সঙ্গে কাজ করেছি তারা সতর্কতা অবলম্বন করেই শুটিং করেছেন। শুটিং স্পটের প্রত্যেকে আমরা স্বাস্থ্যবিধি মেনেই কাজ করেছি।

এই সময়ে নিজের প্রতি নিজেকেই খেয়াল রাখতে হবে বলে আমি মনে করি। ক্যারিয়ারের পাশাপাশি ফারিয়া তার বিয়ে নিয়েও কথা বলেন। আগামী বছর বিয়ে করবেন বলে জানান তিনি। করোনা পরিস্থিতি যদি নিয়ন্ত্রণে আসে তাহলেই বিয়ের কাজটি শেষ করতে চান ফারিয়া।

পাত্র নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার পছন্দের পাত্র আছে। কিন্তু সেটি পরিবারের মতামতের ওপর নির্ভর করছে। পরিবার থেকে যেটি সিদ্ধান্ত নেবে সেটিই মেনে নেব।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

January 2021
FSSMTWT
1234567
891011121314
15161718192021
22232425262728
293031