• আজঃ শুক্রবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ ইং
  • English

যশোরের অডিটোরিয়ামে স্মপ্রীতি বাংলাদেশ সংলাপ অনুষ্ঠিত

বাঙালি সংস্কৃতির মূল কথা হল অসাস্প্রদায়িকতা ও স্মপ্রীতি। আর এটি বাস্তবায়নে মুক্তিযুদ্ধের চেতনা লালনের কোনো বিকল্প নেই। বাংলাদেশ হচ্ছে একটি ফুলের বাগান, সবাই সবার ধর্ম পালন করবে কিন্তু‘ বাঙালী সাংস্কৃতি এর বেলায় আমরা সবাই একই।

স্মপ্রীতি বাংলাদেশ-এর আহবায়ক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযুষ বন্দ্যোপাধ্যায় সোমবার শার্শায় স্মপ্রীতি সংলাপ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সোমবার সকাল ১১টার সময় শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে “গাহি সাম্যের গান শতবর্ষের পথে বঙ্গবন্ধু” এবং স্মপ্রীতির বাংলাদেশ’ শীর্ষক এ সংলাপ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সচিব ও যুগ্ন আহবায়ক স্মপ্রীতি বাংলাদেশের নাসির উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথীর মধ্যে বক্তব্য রাখেন শার্শা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলার নির্বাহি অফিসার পূলক কুমার মন্ডল, নির্বাহি সদস্য স্মপ্রীতি বাংলাদেশের মিহির কান্তি ঘোষাল, শার্শা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরেদৗস, শার্শা উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শ্রী বৈদ্যনাথ দাস, উপজেলা খ্রীষ্টান এসোসিয়েশনের সভাপতি মিষ্টার সলমোন দাস।

অনুুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দ অহিদুল হক। স্মপ্রীতি সংলাপের শুরুতে বড় পর্দায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর প্রামান্য চিত্র দশর্দের দেখানো হয়। এর আগে আয়োজক কমিটি ফুলেল তোরা দিয়ে অতিথীদের বরন করে নেন।

স্মপ্রীতি সংলাপ বাংলাদেশের এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলার সকল চেয়ারম্যানবৃন্দ, গনমাধ্যম কর্মী, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা ,বিভিন্ন মাদ্রাসার আলেমগন, স্থানীয় পর্যায়ে গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031