• আজঃ শনিবার, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ ইং
  • English

কুষ্টিয়ার খোকসা পৌর নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির নাটক সাজিয়ে আটক ৬ জন

কুষ্টিয়ার খোকসা পৌর নির্বাচনকে কেন্দ্র করে গত মঙ্গলবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় বিএনপি মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

উক্ত ঘটনায় খোকসা উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল সহ ৬ জনকে আটক করেছে খোকসা থানা পুলিশ। হামলাতে রশিদ সহ দুজন মহিলা আহত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রভাষক তারিকুল ইসলাম তারিখের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এটি একটি সাজানো নাটক। বিএনপি মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে একটি ঘটনা ঘটেছে, তার দায়ভার আমাদের আওয়ামী লীগ ঘরোনার নেতাকর্মীদেরকে স্কুলের পাশের ক্যাম্পে অবস্থানরত ৬জনকে পুলিশে ধরে নিয়ে যায়।

তবে তিনি এটাও বলেন, পৌর নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে নির্বাচনকে পন্ড করতে আওয়ামীলীগের মধ্যে ঘাপটি মেরে থাকা বিভিন্ন দল থেকে আগত অনুপ্রবেশকারীরা একটি মিশন নিয়ে মাঠে নেমেছেন বলে জানিয়েছেন, আওয়ামী লীগের মনোনীত পৌর চেয়ারম্যান প্রার্থী প্রভাষক তারিকুল ইসলাম।

তারা নিজেরাই উক্ত ঘটনাটি ঘটিয়ে আমাদের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে থানায় হেফাজতে নিয়ে যায়। উক্ত ঘটনার সময় সেখানে কোনো পুলিশ ছিল না, পুলিশ তা দেখতে পায় নাই তবে কেন নেতা-কর্মীদেরকে গ্রেফতার করা হলো এর সুষ্ঠু তদন্ত প্রয়োজন বলে আমি মনে করি। শুধু তাদের অভিযোগের ভিত্তিতে আমাদের ছেলেপেলেদের কে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও তিনি আরো বলেন, এটি একটি সাজানো নাটক উক্ত নাটকটি মঞ্চস্থ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী নিজেই।
এবিষয়ে বিএনপি’র প্রার্থী রাজু মুঠোফোনে বলেন, রাত ১০ টার দিকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী তারিকুলের ছোট ভাই আতিক সহ ১৫-২০ জন কোন কারন ছাড়াই হামলা চালিয়ে বাড়িতে মহিলাদের গায়ে হাত তোলে এবং ভাংচুর করে একটি মোটর সাইকেল নিয়ে যায়।

ঘটনার সত্যতা জানতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদারের মুঠোফোনে রাত দুটোর সময় ফোন করে জিজ্ঞাসা করা হয় মর্মে যে, বিএনপির প্রার্থীর বাড়িতে হামলা হয়েছে ওখানে কি আপনি ছিলেন বা তাদেরকে কি আপনি দেখেছেন, উত্তরে তিনি বলেন, আমি কিভাবে দেখব।

তিনি এটাও বলেন যাদেরকে ধরা হয়েছে ওই সব পোলাপান কোন দলের নয়, এরা আকাম কুকাম করে বেড়াই তাই তাদেরকে ধরা হয়েছে।

বিষয়টি নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে এখানে যাদেরকে ধরা হয়েছে তাদের মধ্যে একজন উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান ও অপরজন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল সহ ৬ জনকে আটক করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কথাতেই ধুম্রজাল সৃষ্টি হয়েছে, তিনি বলেছেন তারা কোনো দলের নয়। এ বিষয়ে জরুরী ভিত্তিতে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের কঠোর হস্তক্ষেপ সহ সুষ্ঠু তদন্ত প্রয়োজন।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

January 2021
FSSMTWT
1234567
891011121314
15161718192021
22232425262728
293031