• আজঃ বৃহস্পতিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

রাজপথ দখল করতে চান গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, উচ্চ আদালত থেকে শুরু করে প্রত্যেকটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান, সাংবিধানিক প্রতিষ্ঠান আজ এক ব্যক্তির নিয়ন্ত্রণে।

এক ব্যক্তির কথায় চলে। এই যে কর্তৃত্ববাদী ব্যবস্থা, এটা স্বৈরতন্ত্রকেও ছাড়িয়ে গেছে। দেশ ধ্বংসস্তূপে পরিণত হওয়ার আগেই রাজপথ দখল করতে হবে।

স্বৈরাচারকে বিতাড়িত করে গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হবে।শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে গয়েশ্বর এসব কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়।

গয়েশ্বর বলেন, আজকে দেশে গণতন্ত্র নাই, আছে ‘হাসিনার শাসনতন্ত্র’। হাসিনা মানে সংবিধান। দুটি কথা সব কিছুতে, আমি আর সব কিছু আমার।

আমার বা আমারবাদ। গণতন্ত্রে কিন্তু কখনও আমার শব্দটি গ্রহণযোগ্য না। গণতন্ত্র মানে আমরা, গণতন্ত্র মানে আমাদের, গণতন্ত্র মানে বহুজন ও বহুমত।

তিনি বলেন, শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে আছেন চিকিৎসার জন্য।

এই নেতাকে আগামী দিনে দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তির অবশিষ্ট নেতা বলা যায়। অর্থাৎ এটি আমাদের একটি মাত্র ঠিকানা। এই ঠিকানাকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সহ-সভাপতি মুক্তাদির হোসেন তরু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, কেন্দ্রীয় নেতা তবিবুর রহমান সাগর, মিজানুর রহমান রিপন, তৌহিদুর রহমান আউয়াল, নাবিদ রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

November 2020
FSSMTWT
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930