• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

৬ দিন পর বাড়ির উঠান খুঁড়ে মিলল গৃহবধূর লাশ

কক্সবাজারের মহেশখালী উপজেলায় নিখোঁজ হওয়ার ছয় দিন পর গৃহবধূ আফরোজা বেগমের লাশ শ্বশুরবাড়ির উঠানের মাটি খুঁড়ে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর স্বামীসহ ওই বাড়ির সবাই পলাতক রয়েছে।
নিহত আফরোজা মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামের বাসিন্দা ও চকরিয়া উপজেলার বদরখালী কলেজের খণ্ডকালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির স্ত্রী। তিনি মহেশখালী  উপজেলার হোয়ানক ইউনিয়নের পূঁইছড়া গ্রামের মো. ইসহাকের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে রাকিব হাসান বাপ্পির সঙ্গে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল। এই কলহের জের ধরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত হয়েছে। কিছুদিন আগে মামলায় আপসের মাধ্যমে বাপ্পি তাঁর স্ত্রী আফরোজাকে তাঁর বাড়িতে নিয়ে যান। গত ১২ অক্টোবর বাপ্পির মা রোকেয়া হাসান তাঁর পুত্রবধূ নিখোঁজ হয়েছে বলে আফরোজার বাবার বাড়িতে খবর দেন। নিখোঁজের এ খবরটি আফরোজার বাবা মহেশখালী থানা পুলিশকে জানান। পরে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। অপরদিকে আফরোজার স্বামী বাপ্পি পালিয়ে থাকায় পুলিশের পাশাপাশি পুরো এলাকায় সন্দেহের সৃষ্টি হয়।
নিহত আফরোজার বড় ভাই মো. মিজানুর রহমান জানিয়েছেন, স্বামীসহ পরিবারের সদস্যরা মিলে গত ১১ অক্টোবর রাতে তাঁর বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে। এর পরও শাশুড়ি রোকেয়া হাসান ফোন করে তাদের জানান, পুত্রবধূ আফরোজা পালিয়ে গেছে। আগে থেকেই নিয়মিত নির্যাতন চালানো শাশুড়ির কথায় সন্দেহ হয় তাঁদের। এই ঘটনা পুলিশকে জানানোর পরও আফরোজার সন্ধানে উদ্যোগ নেয়নি পুলিশ।
বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাদের নজরে আসে। পুলিশ গতকাল শনিবার সারা দিন মহেশখালীর উত্তর নলবিলা এলাকায় অভিযান চালায়। একপর্যায়ে বাপ্পির প্রথম স্ত্রীর শিশু কন্যার দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১১টার দিকে বাপ্পির বাড়ির উঠানে মাটি  খুঁড়ে গৃহবধূ আফরোজার লাশ উদ্ধার করে পুলিশ।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই জানান, আফরোজাকে খুন করে মাটিতে পুঁতে রাখা হয়েছিল। আজ রোববার সকালে  লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর আফরোজার স্বামী ও শ্বশুরবাড়ির সবাই পালিয়ে গেছে।
এ ব্যাপারে মহেশখালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031