• আজঃ শুক্রবার, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ ইং
  • English

ছাত্রাবাসে গণধর্ষণ: মাহফুজ ৫ দিনের রিমান্ডে

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূ গণধর্ষণের মামলার এজাহারের ৬ নম্বর আসামি ফাহফুজুর রহমান মাছুমেরও ৫ দিনের রিমান্ডে মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুল কাশেমের আদালতে তোলা হয়।

এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের সাতদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মাহফুজুর রহমান মাছুমকে গত মঙ্গলবার (২৮ সেপ্টম্বর) রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকা থেকে গ্রেপ্তার করে কানাইঘাট থানা পুলিশ। পরদিন বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এসএমপির শাহপরাণ (রহ.) থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে কয়েকজন দুর্বৃত্ত। এ ঘটনায় ৬ জনের নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

এজাহার নামীয় আসামিরা হলেন— এমসি কলেজের ছাত্র সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রণি, মাহফুজুর রহমান, অর্জুন লস্কর, বহিরাগত রবিউল ইসলাম ও তারেক। এছাড়া নাম না থাকা অজ্ঞাত রাজন এবং আইনুদ্দিনও গ্রেপ্তার হয়েছেন।

তাদের মধ্যে তারেক ছাড়া সবারই ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারেককে বুধবার রাতে সুনামগঞ্জের দিরাই থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তাকে এখনও আদালতে তোলা হয়নি।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর