• আজঃ রবিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

শহীদ মিনারের প্রতিটি ইঞ্চি থাকবে সিসি ক্যামেরার আওতায়

একুশের ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান উদযাপনকে কেন্দ্র করে কেন্দ্রীয় শহীদ মিনারকে ঘিরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার পরিদর্শন শেষে সাংবাদিকদের এ তথ্য জানান ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

তিনি বলেন, বাঙালি জাতির ভালোবাসা ও গৌরবের যে বিষয়গুলো তার মধ্যে ২১শে ফেব্রুয়ারি অন্যতম। এদিবসটি পালনে পুলিশের পক্ষ থেকে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শফিকুল ইসলাম বলেন, শহীদ মিনার এলাকায় ব্যারিকেড দেয়া হয়েছে। ব্যারিকেডের ভেতরের প্রতিটি ইঞ্চি সিসি ক্যামেরার আওতায় থাকবে।

ডিএমপি কমিশনার বলেন, ব্যারিকেডের ভেতরে প্রবেশের সময় সবাইকে তল্লাশি করা হবে। তল্লাশি ছাড়া কেউ ব্যারিকেডের ভেতরে প্রবেশ করতে পারবে না। এছাড়া নিয়মিত টিমের পাশাপাশি সোয়াত, সাদা পোশাকে ডিবি, পুলিশের স্পেশাল ব্রাঞ্চ ও মোবাইল টিম থাকবে। যাতে করে যেকোনো পরিস্থিতি মোকাবিলা করা যায়।

প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির আগমন উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে বলেও জানান শফিকুল ইসলাম।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে ডিএমপির নির্দেশিত ম্যাপ ফলো করতে সর্বসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন ডিএমপি কমিশনার।

এছাড়া দিবসটি উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনো হুমকি নেই বলেও জানান শফিকুল ইসলাম।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর