• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

শাজাহান খানের মামলা প্রত্যাহারে পরিবহন মালিক-শ্রমিকদের হুশিয়ারি

সাবেক নৌপরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খানের বিরুদ্ধে মামলা হওয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাস-ট্রাক মালিক শ্রমিক নেতা-কর্মীরা। মামলা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন তারা।

মঙ্গলবার সকাল ১১টায় গাবতলী বাস টার্মিনালের সামনে এই মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি গাবতলী বাস টার্মিনাল এলাকায় প্রদক্ষিণ শেষে সামনের রাস্তায় এসে সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, মামলা প্রত্যাহার না হলে সারাদেশে বাস-ট্রাক পরিবহন শ্রমিকরা কঠোর আন্দোলনে যাবেন। ইলিয়াস কাঞ্চন উদ্দেশ্যমূলকভাবে শাজাহান খানের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন।

সমাবেশে অংশ নেন বাস-ট্রাক ওনার্স এসোসিয়েশনের সভাপতি রশেষ চন্দ্র ঘোষ, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি মফিজুল হক বেবু, ঢাকা জেলা যানবাহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক আমান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন, ঢাকা বাস-ট্রাক ওনার্স গ্রুপের সভাপতি মুজিব সারোয়ার মাসুম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ দুই শতাধিক নেতা-কর্মী।

শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শাজাহান খানের বিরুদ্ধে অভিযোগ, গত বছরের ৮ ডিসেম্বর তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন ও তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যাচারের মাধ্যমে অসত্য, বানোয়াট ও উদ্ভট তথ্য দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031