• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’অভিনয় করেন জাহারা মিতু

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হন। এরপরই অভিনয়ে যাত্রা শুরু। মডেলিং, নাটকে শানিত করেন নিজেকে দিনের পর দিন। ক্রিকেটবিষয়ক বিভিন্ন অনুষ্ঠানেও উপস্থাপনা করেন।

কিন্তু নিজেকে সরিয়ে রাখেননি বড়পর্দার অভিনয় থেকে। রানির মতো হাজির হয়েছেন বড়পর্দার অভিনয়ে। অভিষেক ঘটেছে শাকিব খানের মতো অভিনেতার হাত ধরে। বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন জাহারা মিতু।
২০১৯ সালের ৫ আগস্ট বিএফডিসিতে সিনেমার শুটিং শুরু হয়। প্রথম সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করতে পেরে বেশ আনন্দিত জাহারা মিতু।

তিনি বলেন, সত্যিই ভালো লাগছে যে সিনেমাটির জন্য পরিচালক আমাকে পছন্দ করেছেন। আর ভালো লাগছে শাকিব খানের সঙ্গে প্রথম সিনেমায় কাজ করতে পেরে। তবে এখনো সিনেমার কিছু দৃশ্য ও গানের শুটিং বাকি আছে। শুটিং শেষ করে অপেক্ষা করব কবে দর্শকের সামনে সিনেমাটি আসবে। দর্শক সিনেমাটি দেখে তৃপ্তি পেলেই অভিনেত্রী হিসেবে আমি সফল হব। তখন হয়তো এই ভালো লাগা আরো বেড়ে যাবে বলে জানান জাহারা মিতু।

‘আগুন’ সিনেমাটিতে কী ধরনের চরিত্রে অভিনয় করেছেন? জানতে চাইলে জাহারা মিতু বলেন, সিনেমাটিতে আমি একটি সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করি। যে সব সময় নিজেকে গুটিয়ে রাখে। কিন্তু একটা পর্যায়ে সে অবস্থা থেকে বেরিয়ে এসে এতদিনের চেনা গণ্ডির বাইরে মেয়েটিকে দেখা যায়। চরিত্রটি আমার বেশ ভালো লেগেছে। ভালোবেসে চরিত্রটিতে অভিনয় করেছি। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

সিনেমার যেহেতু কিছু অংশের শুটিং বাকি আছে তাই আগামী ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে বলে জানান জাহারা মিতু।

এদিকে জাহারা মিতু আবারো শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় অভিনয় করতে পারে বলে শোনা যাচ্ছে। এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, এখনো ফাইনাল কিছু হয়নি। স্ক্রিপ্টও এখনো পাইনি। তাই নতুন সিনেমায় কাজ করব কি না তা নিশ্চিত নই। তবে পরিচালক-প্রযোজক যদি মনে করেন সিনেমাটিতে আমি কাজ করতে পারব, তাহলে তারা নেবে এবং আমি কাজ করব।

সব অভিনেতা-অভিনেত্রীর একটি আগ্রহ থাকে ভালো গল্পে, চরিত্রে অভিনয় করার। নিশ্চয়ই জাহারা মিতুও তেমন আগ্রহ পোষণ করেন। এমন ধারণা থেকে যখন প্রশ্ন করলাম, কী ধরনের চরিত্রে বা গল্পে অভিনয় করতে আপনি পছন্দ করেন?

সোজাসাপ্টাভাবে তিনি বললেন, এখনো বেছে, পছন্দের গল্পে-চরিত্রে অভিনয় করার মতো অবস্থান তৈরি করতে পারিনি। পরিচালক আমাকে যে গল্পে বা চরিত্রের জন্য পারফেক্ট মনে করবে সেটার জন্যই অভিনয় করব।

অভিনয় নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাতে গিয়ে তিনি জানান, সবারই একটা ভালো লাগার, ভালোবাসার জায়গা থাকে। অভিনয়টা আমার তেমন একটা জায়গা। দর্শকের ভালোবাসা নিয়ে ভালো কিছু কাজ করতে চাই।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031