ঈদের পর নতুন সুখব-র দেবেন অপু

চিত্রনায়িকা অপু বিশ্বাস। একসময় শাকিব খানের সঙ্গে জুটি বেধেঁ নিয়মিত চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। বর্তমানে রুপালি পর্দার বাইরে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

বিভিন্ন স্টেজ শো, সাক্ষাৎকার কিংবা বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধনেই বেশি সরব দেখা যায় তাকে। পাশাপাশি ব্যবসার সঙ্গেও যুক্ত হয়েছেন অপু বিশ্বাস। এ ছাড়া ইদানীং ইউটিউব কনটেন্ট নির্মাণ নিয়েও ব্যস্ত থাকছেন এই ঢালিউড কুইন।

এবার দর্শকদের অপেক্ষায় থাকতে বললেন তিনি। কেননা, ঈদের পর ধামাকা দিতে চলেছেন অপু বিশ্বাস। ক্যারিয়ার শুরু হওয়ার পর প্রতি ঈদেই পর্দা মাতাতেন তিনি।

যদিও মা হওয়ার পর ঈদের কোনো চলচ্চিত্রে আর দেখা যায়নি তাকে। এমনকি আসন্ন ঈদেও থাকছে না তার কোনো সিনেমা। গত বছরের ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’।

একই বছর ওটিটিতেও মুক্তি পায় ওয়েবফিল্ম ‘ছায়াবাজি’। আর এই সিরিজ দিয়েই প্রথমবারের মতো ওটিটির দুনিয়ায় পা রাখেন তিনি। কিন্তু ঈদের পরে ওটিটিতে ফিরতে পারেন, এমনটি আভাস আগেই দিয়েছিলেন এই নায়িকা।

ওটিটিতে কাজের প্রসঙ্গে সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পা-ুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি।

কোরবানির ঈদের পরে একটা ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন। দিন কয়েক আগেই ফ্রান্স, বেলজিয়াম ও স্পেনে সাতদিনের সফরে গিয়েছিলেন অপু বিশ্বাস।

বার্সেলোনাতেও একটি শো ছিল তার। এ ছাড়া ঈদের দিন নিজের ইউটিউব চ্যানেলে তিনি রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন বলে জানা গেছে। ঈদে তিনি দেখাবেন ‘অপু স্পেশাল চিকেন রেসিপি’।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

June 2024
F S S M T W T
 123456
78910111213
14151617181920
21222324252627
282930