• আজঃ বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

লাল জামদানি পড়ে সৃজিতের ঘরে মিথিলা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা। শুক্রবার সন্ধ্যা ৭টায় সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে ভারতীয় বিশেষ বিবাহ আইনে রেজিস্ট্রি করে বিয়ে করেন তারা। এসময় সেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিষয়টি নিশ্চিত করেছেন মিথিলা নিজেই।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সেলফি তুলতে ব্যস্ত নব-দম্পতি জীবনের বিশেষ দিনটির জন্য বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানি শাড়ি বেছে নিয়েছিলেন মিথিলা। সেই সঙ্গে সেজেছিলেন সোনার গহনা দিয়ে। আর সৃজিত মুখার্জি পরেছিলেন কালো রঙের পাজামা-পাঞ্জাবি ও লাল রঙের জহরকোট। ভারতীয় সাংবাদিক শর্মিষ্ঠা গোশ্বামী চ্যাটার্জি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সৃজিত-মিথিলার বিয়ের সদ্য তোলা একটি ছবি শেয়ার করেছেন।

ভালোবেসে ২০০৬ সালের ৩ আগস্ট সংগীতশিল্পী তাহসান খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিথিলা। কিন্তু ২০১৭ সালে ১১ বছরের সংসারের ইতি টানেন এই তারকা দম্পতি। আইরা তেহরীম খান নামে তাদের একটি মেয়ে রয়েছে।
তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেকের সঙ্গেই জড়িয়েছে মিথিলার নাম। কিন্তু গত দুই বছর ধরে সৃজিতের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন তিনি।

কিন্তু সে কথা কখনও স্বীকার করেননি তারা। এক ঘনিষ্ঠ বন্ধুর অনুষ্ঠানে সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার পরিচয় হয়। সেখান থেকেই শুরু হয় ফেসবুকে কথাবার্তা। এরপর বন্ধুত্ব। তারপর প্রেম। এমনকি বিভিন্ন সময় কলকাতার এই পরিচালকের পারিবারিক অনুষ্ঠানেও দেখা মিলেছে মিথিলার। প্রেমিকার সঙ্গে দেখা করতে বহুবার বাংলাদেশেও এসেছিলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিলো তাদের একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। কিন্তু তবুও মুখে কুলুপ এঁটে ছিলেন দু’জনে।

মিথিলা এখন ব্র্যাকে কর্মরত আছেন। তিনি ব্র্যাকের আরলি চাইল্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিভাগের প্রধান।

তথ্যসূত্র: বার্তা২৪

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031