• আজঃ বুধবার, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

সেদিন ৩ কোটি টাকার গহনা পরেছিলেন শিল্পা শেঠি

বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন এই তারকা। ২০১২ সালে জন্ম নেয় তাদের প্রথম সন্তান ভিয়ান। তাকে ঘিরে প্রেম-ভালোবাসায় তুমুল সুখে-আনন্দে কেটে যাচ্ছে তাদের দাম্পত্য জীবন।

করোনার কর্মবিরতি এই সময়ে প্রায়ই নিজেদের অনেক আগের স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এ দম্পতি। সম্প্রতি বিয়ে বার্ষিকী উপলক্ষে অনেক ছবি দেখা গেছে দুজনের।

সেখান থেকে একটি ছবির সূত্রে মজার এক তথ্য তুলে ধরেছে বলিউডভিত্তিক অনলাইন পোর্টাল ফিল্মফেয়ার। শিল্পা সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তার বিয়ের একটি ছবি। তা শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তদের নজড় কেড়েছে। সেখানে দেখা যায় অলংকারে মুড়ানো শাড়ি পরা বউ সাজের শিল্পাকে।

ফিল্মফেয়ার বলছে, বিয়ের দিন দুই কোটি রুপি খরচ করে কেনা গহনা পরেছিলেন শিল্পা। যা বাংলাদেশি টাকায় প্রায় তিন কোটি টাকারও বেশি। শুধু তাই নয় বিয়ের দিন যে লাল বেনারসি পরেছিলেন ‘ধাড়কান’খ্যাত নায়িকা শুধু তার মূল্যই প্রায় ৫০ লক্ষ রুপি!

সেই সময়ের শিল্পার বিয়েটি বলিউডের রীতিমতো হইচই ফেলে দিয়েছিল।

প্রসঙ্গত, শিল্পাকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে অভিনয় করেছেন। এরপর মিডিয়াকে একরকম বিদায়ই জানিয়েছেন তিনি। তার দেখা মেলে শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম ও টিকটকে।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

January 2021
FSSMTWT
1234567
891011121314
15161718192021
22232425262728
293031