• আজঃ বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

নেটফ্লিক্সে যা দেখছে বাংলাদেশের দর্শক

বর্তমানে বিনোদনের সবচেয়ে বড় আর জনপ্রিয় প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। বিশ্বজুড়ে প্রায় ১৯ কোটি ৩০ লাখ গ্রাহক নির্দিষ্ট অর্থের বিনিময়ে নিয়মিত এই অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট থেকে সিনেমা বা ওয়েব সিরিজ দেখেন। সে তালিকায় আছেন বাংলাদেশের দর্শকও।
নেটফ্লিক্সে আজ কী দেখছেন বাংলাদেশের দর্শক? আজকের দিনে নেটফ্লিক্সে বাংলাদেশ থেকে ট্রেন্ডিংয়ে আছে যেসব সিনেমা আর সিরিজ, সেসব দেখে নিন একঝলকে…
গিনি ওয়েডস সানি
৯ অক্টোবর ‘গিনি ওয়েডস সানি’ শিরোনামে হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। পুনিত খান্নার পরিচালনায় সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধেছেন বিক্রান্ত ম্যাসে ও ইয়ামি গৌতম। বাংলাদেশের দর্শকের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে সিনেমাটি।

 

দ্য হন্টিং অব ব্লাই ম্যানর
৯ অক্টোবর মুক্তির পরই আলোচনায় হরর ড্রামা ‘দ্য হন্টিং অব ব্লাই ম্যানর’। হেনরি জেমসের ১৯৯৮ সালের হরর উপন্যাস ‘দ্য টার্ন অব দ্য স্ক্রু’র গল্পে নির্মিত হয়েছে ‘দ্য হন্টিং অব ব্লাই ম্যানর’। তবে সিরিজটি ‘হন্টিং অব হিল হাউস’-এর দ্বিতীয় সংস্করণ, যা মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। আজ বাংলাদেশের নেটফ্লিক্স দর্শকের কাছে সিরিজটি দ্বিতীয় নম্বরে অবস্থান করছে।
এমিলি ইন প্যারিস
মার্কিন কমেডি-ড্রামা ওয়েব টেলিভিশন সিরিজটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ২ অক্টোবর। ড্যারেন স্টারের পরিচালনায় সিরিজটিতে অভিনয় করেছেন এমিলি, অ্যাশলি পার্ক, ফিলিপাইন লেরয়-বিউলিওউ, লুকাস ব্রাভো, স্যামুয়েল আর্নল্ড, ক্যামিল রাজাত, ব্রুনো গৌরিসহ অনেকেই। বাংলাদেশের দর্শকের পছন্দের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সিরিজটি।
সিরিয়াস ম্যান
ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সুধীর মিশ্র ও নওয়াজুদ্দিন সিদ্দিকির সিনেমা ‘সিরিয়াস ম্যান’, যা নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ২ অক্টোবর। মনু জোসেফের উপন্যাস ‘সিরিয়াস ম্যান’ প্রকাশিত হয়েছিল ২০১০ সালে। এই উপন্যাসের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি, যা দেখছেন বাংলাদেশের দর্শক। দেখার তালিকায় স্থান চতুর্থ।
ব্যাড বয় বিলিয়নেয়ার ইন ইন্ডিয়া
২ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ভারতীয় ওয়েব সিরিজ ‘ব্যাড বয় বিলিয়নেয়ার ইন ইন্ডিয়া’। ভারতের হাইপ্রোফাইল বিজনেস টাইকুনদের জালিয়াতি নিয়ে নির্মিত হয়েছে সিরিজটি, যা বাংলাদেশের দর্শকের দেখার তালিকায় স্থান পেয়েছে পঞ্চমে।
দ্য ফ্ল্যাশ
জনপ্রিয় সুপার হিরো সিরিজ ‘দ্য ফ্ল্যাশ’ বাংলাদেশের দর্শকের পছন্দের তালিকায় আছে ষষ্ঠ স্থানে। জনপ্রিয় এ সিরিজের নতুন এপিসোডের দিকে ঝুঁকেছেন বাংলাদেশের দর্শকও।
এনোলা হোমস
দুর্ধর্ষ গোয়েন্দা শার্লক হোমসের বোনের গল্পে নির্মিত হয়েছে সিনেমা ‘এনোলা হোমস’। ২৩ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।  সিনেমায় এনোলা হোমস চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মিলি ববি ব্রাউন। তাদের মায়ের চরিত্রে হেলেনা বোনহ্যাম কার্টার এবং ভাই শার্লক হোমসরূপে আছেন হেনরি ক্যাভিল, যা বাংলাদেশের দর্শকের পছন্দের তালিকায় রয়েছে সপ্তম স্থানে।
হাবি হ্যালোইন
মার্কিন কমেডি হরর ফিল্ম ‘হাবি হ্যালোইন’ মুক্তি পেয়েছে ২ অক্টোবর। স্টিভেন ব্রিল পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন স্যান্ডলার, কেভিন জেমস, জুলি বোয়েন, মায়া রুডলফ ও রে লিওটা। মিশ্র সমালোচনা পাওয়া সিনেমাটি বাংলাদেশের দর্শক দেখছেন। দেখার তালিকায় স্থান অষ্টম।
ফ্রেন্ডস
ডেভিড ক্রেন ও মার্টা কাফম্যান নির্মিত আমেরিকান টেলিভিশন সিরিজ ‘ফ্রেন্ডস’। ২৩৬ পর্বের জনপ্রিয় সিরিজটি পছন্দের তালিকায় রেখেছেন বাংলাদেশের দর্শকরা।
৩৬৫ ডেইজ
চলতি বছরে ৭ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া পোল্যান্ডের সিনেমা ‘৩৬৫ ডেইজ’। মুক্তির পর থেকে আলোচনা-সমালোচনা চলা এই সিনেমাটি এখনো দেখছেন বাংলাদেশের দর্শক।

 

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031