• আজঃ মঙ্গলবার, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ ইং
  • English

মেহজাবিনের ভালোবাসা দিবসে দুই ডজন নাটক

সময়ের সেরা অভিনেত্রীদের অন্যতম মেহজাবিন চৌধুরী। বৈচিত্রময় অভিনয় দিয়ে মাতিয়ে চলেছেন তিনি দর্শক-ভক্তদের। বিশেষ দিবসগুলোতে একটু বেশিই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। তেমনি করে আসছে ভালোবাসা দিবসেও এই লাক্স সুপারস্টার হাজির হবেন নানা আমেজের প্রায় দুই ডজন নাটকে।

ভালোবাসা দিবসের ২৩টি নাটকে দেখা যাবে মেহজাবিনকে। যার মধ্যে ৩টি নাটক এরই মধ্যে প্রকাশিত হয়েছে। বাকীগুলো আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে দেখা যাবে।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘প্রতিদিন’, ‘এ মন আমার’ ও ‘ঘরে ফেরা’ শিরোনামের ৩টি নাটক প্রকাশিত হওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে মেহজাবিন। এর বাইরে ভালোবাসা দিবসের ২০ নাটক মুক্তির অপেক্ষায় আছে তার।

তারমধ্যে আফরান নিশোর বিপরীতে মেহজাবিনকে দেখা যাবে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘শিফ্ট ’ অরুঙ্গজেবের পরিচালনায় ‘সিগনেচার’, কাজল আরেফিন অমির পরিচালনায় ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘মেমোরিস’, এল আর সোহেলের পরিচালনায় ‘দৃষ্টি’, মুহিদুল মহিমের পরিচালনায় ‘ফটো ফ্রেম’ ও ‘হৃদয় ভাঙা ঢেউ’ নামের নাটকগুলোতে।

এছাড়া জিয়াউল ফারুক অপূর্ব’র সঙ্গে জুটি বেঁধে মেহজাবিন হাজির হবেন সাগর জাহানের পরিচালনায় ‘ফিরে এসো রুবি’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘চারুর বিয়ে’, বি ইউ শুভর পরিচালনায় ‘ব্রেকআপ এজেন্সি’ ও ‘অবাক প্রেম’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘অপরূপা’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘রুদ্র আসবে বলে’, অনন্য ইমনের পরিচালনায় ‘স্যি লাভস মি’, মুহিদুল মহিমের পরিচালনায় ‘সুমি আর সাথে তুমি’ ও ‘ফ্যাশান’ নাটকে।

এর বাইরে তৌসিফ মাহবুবের বিপরীতে ‘রেহনুমা’, ‘নেই তুমি’ ও ‘কেনো’ শিরোনামের ৩টি নাটকে দেখা যাবে মেহজাবিনকে। নাটক ৩টি পরিচালনা করেছেন ভিকি জাহেদ, মোহন আহমেদ ও মাহমুদুর রহমান হিমি।

মেহজাবিন এ প্রসঙ্গে বলেন, ‘বিশেষ দিবস মানেই বাড়তি ব্যস্ততা। এবার দর্শক চাহিদার কথা মাথায় রেখেই নির্মাতারা বৈচিত্রময় নাটক নির্মাণ করেছেন। বেশ কিছু চরিত্র পেয়েছি যেখানে কাজ করে আমি তৃপ্ত। আশা করি এসব নাটক দর্শকের মন ছুঁয়ে যাবে।’

এই অভিনেত্রী জানান, ২৩ নাটকের তালিকার সঙ্গে যোগ হতে পারে আরও কিছু নাটক। এখনো শুটিং করছেন এই অভিনেত্রী।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

October 2020
FSSMTWT
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031