• আজঃ শনিবার, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

এখনও যারা বিএনপি করেন তারা খাঁটি সোনা: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘জিয়াউর রহমান বিএনপি সৃষ্টি করেছিলেন বলেই আমার জন্ম হয়েছে।

মহান মুক্তিযু’দ্ধের যে গৌরবোজ্জ্বল চেতনা নিয়ে বাংলাদেশের জন্ম, তাকে সংরক্ষণ ও শক্তিমান করে তোলার জন্য সর্বাধিক প্রয়োজন ছিল বাংলাদেশি জাতীয়তাবাদের শক্ত ভিত্তি রচনা-প্রয়োজন ছিল দেশ গঠনের কাজে জনগণের সার্বিক সম্পৃক্ততাবোধের সঞ্চার প্রয়োজন ছিল নতজানুনা হয়ে রাষ্ট্রীয় স্বার্থ ও সীমান্তে সার্বভৌমত্ব অ’ক্ষুণ্ন রেখে বিশ্বমঞ্চে মাথা উঁচু করে সৌভ্রাতৃত্বের হস্ত প্রসারণ।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান তা শুধু যে অনুধাবন ও সংজ্ঞায়িত করেছিলেন তা নয়, সে লক্ষ্যগুলো প্রতিষ্ঠা ও অর্জনের মানসে তার ছিল আমৃ’ত্যু প্রাণান্তকর প্রচেষ্টা।

তাইতো তিনি আজও সকৃতজ্ঞ দেশবাসীর সশ্র’দ্ধ স্মরণে। এত অ’ত্যাচা’র নি’র্যাত’নের মধ্যেও এখনও যারা বিএনপি করেন তারা খাঁটি সোনা।

মঙ্গলবার সকালে নাটোর শহরের আলাইপুরস্থ বিএনপির অ’স্থায়ী কার্যালয়ে দলটির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য-সচিব রহিম নেওয়াজ, সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান শাহীন, বিএনপি নেতা বাবুল চৌধুরী, নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর