• আজঃ শনিবার, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

সড়ক দুর্ঘটনা উড়ে গেল বাসের ছাদ! আহত ৫

মহাসড়কে ঝুঁকেপড়া একটি গাছের সাথে যাত্রীবাহি বাসের ধাক্কা লেগে গাড়ির ছাদ উড়ে গেছে। সোমবার রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার বলাইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।

আহতরা হলেন, পিরোজপুরের মঠবাড়িয়ার শাহ্ আলম (৬৫), ভান্ডারিয়ার আবুল হোসেন (৩২), বরগুনার পাথরঘাটার মুহিবুল্লাহ (২৮), ওয়ালিউল্লাহ্ (৫০) ও মো. মামুন (৩০)। স্থানীয় বাসিন্দা মাইনুল ইসলাম জানায়, সোমবার গভীর রাতে বিকট শব্দে ঘুম ভাঙ্গে স্থানীয়দের।

এ সময় ঘর থেকে বেড়িয়ে মহাসড়কে দুর্ঘটনা কবলিত বাসটি দেখে আহতদের উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযানে অংশ নেয়।

মহাসড়কের পাশেই দির্ঘদিন ধরে বিপদ জনকভাবে ঝুঁকেথাকা একটি বড় রেইনট্রি গাছের সাথে ধাক্কা লেগে বাসের উপরের অংশ সম্পূর্ণ বিদ্ধস্ত হয়। গাড়ি চালকের অসতর্কতা ও ঝুঁকেপড়া গাছ, দুটোই দুর্ঘটনার জন্য দায়ি।

সৈকত পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৮৬৩৬) বাসটি চট্টগ্রাম থেকে পাথরঘাটায় ফিরছিলো। রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্স সূত্র জানায়, রাত আড়াইটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়।

এদের চারজনকে রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারমধ্যে একজনের অবস্থা আশংকাজনক। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

August 2020
SSMTWTF
1234567
891011121314
15161718192021
22232425262728
293031