সারাদেশব্যাপী সংবাদাতা নিয়োগ চলছে... বিস্তারিত
  • আজঃ বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২০ ইং
  • English
ব্রেকিং নিউজঃ

রংপুরে র‌্যাবের অভিযানে ৩৬ কেজি গাঁজা উদ্ধার, আটক ৪

রংপুরে র‌্যাব-১৩ পৃথক অভিযানে পিকআপ ও ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৬ কেজি গাঁজা উদ্ধার পরিবহন দুটির চালক-হেলপারসহ চারজনকে গ্রেফতার করা করেছে।

সোমবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুর এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।

র‌্যাব-১৩ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুরের নব্দীগঞ্জ বাজার সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের উত্তর পার্শ্বে একটি সন্দেহভাজন পিকআপ ভ্যানে তল্লাশি চালায়। এ সময় ওই গাড়িতে ফাঁকা ক্যারেটের (প্লাস্টিকের খাঁচা/ঝুড়ি) মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপের চালক ও হেলপারকে আটক করা হয়।

একই দিন ভোরে কাউনিয়ার হলদিবাড়ী রেলগেট সংলগ্ন রংপুর টু কুড়িগ্রাম মহাসড়কের দক্ষিণ পার্শ্বে রাস্তার উপর পাথরবোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে আরও ২৩ কেজি গাঁজা উদ্ধারসহ চালক ও হেলাপারকে আটক করা হয়। গ্রেফতাররা হলেন- কুড়িগ্রাম সদরের পলাশবাড়ী (চৌকিদারপাড়া) এলাকার আব্দুল রহিম ওরফে আক্সগুর মিয়া (৩০) লালমনিরহাট সদরের খোঁচাবাড়ী (সাকোরা) গ্রামের সাইদুল ইসলাম (৩৫), একই জেলার পাটগ্রামের বুড়িমারী কামারপাড়ার মুকুল ইসলাম (৩৩) এবং বেলাল হোসেন (২৪)। তারা দীর্ঘদিন ধরে পণ্য পরিবহনের আড়ালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা সিরাজগঞ্জ ও বগুড়া শহরে সরবরাহ করার কথা ছিল।

এছাড়াও আটক ওই চারজন পণ্য সামগ্রী পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছানো এবং মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

এদিকে পৃথক দুটি অভিযানে ৩৬ কেজি গাঁজা ছাড়াও একটি ট্রাক, একটি পিকআপ ভ্যান, ৪৮০ সিএফটি পাথর, ৩০টি খালি ক্যারেট, চারটি মোবাইল ফোন এবং ছয়টি সিমকার্ড উদ্ধার করা হয়।

ফেসবুকে লাইক দিন

Latest Tweets

তারিখ অনুযায়ী খবর

August 2020
SSMTWTF
1234567
891011121314
15161718192021
22232425262728
293031